এড ফ্লাই (adf.ly) থেকে কিভাবে টাকা আয় করবেন


এডফ্লাই (adf.ly) হল একটা লিংক শেয়ারিং সাইট, আপনি নিজের লিংক নিজেই শেয়ার করবেন, কিন্তু এতে এডফ্লাই আপনাকে টাকা দেবে, তাহলে জানতে হবে সেটা কিভাবে । প্রথমে এডফ্লাই Adfly তে একটি একাউন্ট খুলতে হবে, তারপর একাউন্ট এ ঢুকে, আপনার যে কোন সাইট লিংক কে ছোট বা শর্ট করে নিতে হবে, ধরুন  http://google.com.bd/mail এটা আপনার সাইট লিংক, আপনি যখন এই লিংক টাকে শর্ট করবেন, তখন এটি এমন হবে http://adf.ly/rFrd এই রকম, এখন এটা আপনি বিভিন্ন জায়গায় মার্কেটিং করবেন বা শেয়ার করবেন, অথবা আপনার নিজের ওয়েব সাইটেও রাখতে পারেন , যখন কেউ এই লিংক এ ক্লিক করবে, তখন আপনার সাইট লিংক টাই ওপেন হবে, তবে এর আগে এডফ্লাই এর একটা এড পেইজ শো হবে, এটিকে skip করলেই আপনার সাইট ওপেন হবে, আর এই ভাবেই আপনার আয় হবে, প্রতি ১০০০ ক্লিক এ আপনি পাবেন ৫ ডলার ।
তো খারাফ কি ? ভালই তো, কাজ হলো শুধু লিংক শেয়ারিং । যে টা যে কেউ করতে পারে, আর এই সাইটে জয়েন করতে কোন টাকা লাগে না। একদম ফ্রি ভাবে এখান থেকে টাকা আয় শুরু করতে পারেন।

adfly টাকা পে করে ৩ টি উপায়ে ,

১। Paypal
২। Payza
৩। Payoneer

মিনিমাম ৫ ডলার হলেই টাকা উঠাতে পারবেন ।
MT Habibur Rahman

G‑d directions us (Deut. 6:5), "And you will adore the L‑rd your G‑d." This statute leads us to voice the well established inquiry, "How might we be instructed to feel an inclination?" Either you feel it or you don't, correct?

Previous Post Next Post