ফ্রি বিটকয়েন আয় করুন

বিটকয়েন সম্পর্কে নতুন করে কিছু বলার নাই । যারা বিটকয়েন কি এখনো জানেন না তাদের অনুরোধ করছি গুগলে সার্চ করে জেনে নেয়ার জন্য । আর যারা জানেন তারাতো জানেনই । বিটকয়েন আয়ের অনেক সাইট আছে তার মধ্যে অনেক সাইট আছে ফ্রি আর অনেক সাইট আছে পেইড মানে ইনভেস্ট করতে হয় ।
আবার সব সাইট যে সত্যিকারে টাকা পে করে তাও না । অনেক সাইট আছে তারা মানুষ এর মুল্যবান সময় নস্ট করে । তারা কাজ করার সুযোগ করে দেয় কিন্তু আসলে তারা কোন টাকা পে করে না । আর বেশীর ভাগ সাইট সত্যিকারে পে করে থাকে । তবে আপনাকে জানতে হবে আপনি যে সাইটে কাজ করছেন সেই সাইট সত্যি কারে বিটকয়েন মানে টাকা পে করে কিনা । সেজন্য আপনি আলেক্সা এর সাহায্য নিতে পারেন । তবে ভালোকরে না জেনে কোন সাইটে কাজ করা বা ইনভেস্ট করা থেকে আশা করি সবাই বিরত থাকবেন ।
এখানে আমি এমন একটি সাইট এর কথা বলতে যাচ্ছি যে সাইট টি সত্যি কারে বিটকয়েন বা টাকা পে করে থাকে । আর এতা আমার ১০ বছরের অভিজ্ঞতা থেকে বলছি । কারন এদের আলেক্সা রেংক হলো ১৮৫৭ । তার মানে হলো এটা সারা ওয়ার্ল্ডে কতটা জনপ্রিয় তা বুঝাই যাচ্ছে । আর তাই এই সাইটে ১০০% নিশ্চিন্তে কাজ করতে পারেন ।
আর বেশী কথা লিখবো না । অনেক কথা লিখা হয়ে গেছে । এই সাইট সম্পর্কে আরো জানতে আমার পরের পোষ্ট গুলো দেখে নিবেন । নিছে সাইট টির লিংক দেয়া হয়েছে । লিংকে ক্লিক করে ফ্রি একাউন্ট করে ফেলুন । এই সাইট টি তে আপনি মোবাইল থেকেও কাজ করতে পারবেন । মোবাইলে কাজ করতে যদি সমস্যা হয় তাহলে নিছে কমেন্ট করে জানাবেন । আমি পরের পোস্টে তা নিয়ে আলোচনা করবো ।

ফ্রি একাউন্ট করতে >> এখানে ক্লিক করুন 

কীভাবে এই সাইটে কাজ করবেন ঃ
এই সাইটে অনেক ভাবে আয় করা যায় । তবে মুল কাজ হচ্ছে স্পিন করা । আপনাকে ওরা প্রতিদিন কিছু ফ্রি বিটকয়েন দিবে । আপনি সেই ফ্রি বিটকয়েন দিয়ে স্পিন খেলে আপনার টাকার পরিমান বা বিটকয়েন আরো বাড়াতে পারবেন ।
আর অন্য একটি হলো- আপনার পরিচিত লোকদের কে আপনার রেফারেল হিসেবে জয়েন করালে তারা যা ইনকাম করবে তার একটা অংশ আপনার একাউন্টে যোগ হবে ।
আরো কিছু জানার থাকলে নিছে কমেন্ট করে জানান । ধন্যবাদ ।

আমার ফেসবুক প্রোফাইল >>> Habibur Rahman Sohel
MT Habibur Rahman

G‑d directions us (Deut. 6:5), "And you will adore the L‑rd your G‑d." This statute leads us to voice the well established inquiry, "How might we be instructed to feel an inclination?" Either you feel it or you don't, correct?

Previous Post Next Post