বাংলা প্রশ্ন উত্তর সাইট

বাংলা প্রশ্ন উত্তর সাইটে আপনাকে সাগতম । আমাদের এই সাইটে আপনি যেকোন প্রশ্ন করতে পারেন । আমাদের অন্যান্য সদস্য রা আপানার প্রশ্নের উত্তর দিবে । অথবা আপনি যদি এখানে উল্লেখিত প্রশ্ন গুলোর উত্তর জানেন, তাহলে আপনি ইচ্ছা করলে উত্তর ও দিতে পারেন । এতে করে আমাদের সদস্য গন উপকৃত হবে । আমরা প্রতিনিয়ত কোন না কোন প্রশ্নের সম্মুখীন হই । অনেক কিছু আমরা জানি কিন্তু আবার অনেক কিছুই কিন্তু আমরা জানি না । তাই এই সাইটে আমরা একে অপরকে জানতে বা জ্ঞান অর্জন করতে সাহায্য করতে পারি । এতে করে আমাদের নিজেরও জানা হবে এবং অন্যরা ও জানতে পারবে আপনার কাছ থেকে ।

আমার এই প্রশ্ন ও উত্তর সাইটে পয়েন্টের সিস্টেম রয়েছে । তাই যারা বেশী প্রশ্নের উত্তর দিবে অথবা বেশী প্রশ্ন করবে তাদের কে সহজেই সবাই চিনতে পারবে । এবং পয়েন্ট এর কারনে আমার বুঝতে পারবো কারা বেশী এক্সপার্ট । সাধারণত আমরা যদি কোন বিষয়ে না জানি বা না বুঝি আমার হয়তো কোন বই থেকে বা অন্য কোন নোট থেকে খুঁজে বের করার চেস্টা করি । কিন্তু এতে করে আমাদের অনেক সময় নস্ট হয় । এই সাইট আপনি যদি কোন বিষয়ে জানতে চান তাহলে পাশের অপশন থেকে নিদিষ্ট ক্যাটাগরি থেকে অথবা সার্চ বারে সার্চ করে বের করতে পারবেন খুব সহজেই ।

পরিশেষে বলতে চাই, আমরা আমাদের জ্ঞানের পরিধি আরো বাড়াতে চাইলে অনলাইনের বিকল্প নাই । আপনারা সবাই আমাদের এই সাইট সম্পর্কে আপনাদের পরিচিত সবার সাথে শেয়ার করবেন । এবং সবাইকে বলবেন তারা যা জানে তা এখানে পোষ্ট করতে আর যা জানে না তা জানার জন্য প্রশ্ন করতে । এতে করে সবাই উপকৃত হবে । সবাই যদি সবাই জ্ঞান শেয়ার করতে পারি তাহলে আগামিতে আমরাও হতে পারবো পৃথিবীর অন্যতম উন্নত একটা দেশের নাগরিক ।

আমাদের এই সাইটে যদি কোন ভুল অথবা খারাফ কিছু দেখতে পান, তাহলে ফ্লাগ করুন । আমাদের এখানে ফ্লাগ করার অপশন রয়েছে । ফলে আমরা খুব সহজেই খুঁজে বের করতে পারবো কোন ভুল অথবা খারাফ কোন পোষ্ট যদি থাকে । সবাইকে অনেক অনেক ধন্যবাদ ।
MT Habibur Rahman

G‑d directions us (Deut. 6:5), "And you will adore the L‑rd your G‑d." This statute leads us to voice the well established inquiry, "How might we be instructed to feel an inclination?" Either you feel it or you don't, correct?

Previous Post Next Post